1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বাকেরগঞ্জে হামলার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আটক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

বাকেরগঞ্জে হামলার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আটক

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪
  • ২৮ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশালের বাকেরগঞ্জে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার সমর্থকের উপর হামলার ঘটনায় উপজেলা স্বেচ্ছাছাসেবক লীগের সভাপতিকে গ্রেফতার করেছে বাকেরগঞ্জে থানা পুলিশ। গতকাল শনিবার রাতে উপজেলার ভরপাশা ইউপির লক্ষীপাশা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

বাকেরগঞ্জ থানার মামলা সূত্রে জানা যায়, ৫ জানুয়ারি (শুক্রবার) রাত ৮টার সময় উপজেলার দুধল মৌ গ্রামের শাহজাহান মোল্লার ছেলে মেহেদী হাসান কৃষ্ণকাঠী মহের হাওলাদারের বাজারে মেজর জেনারেল (অব:) আব্দুল হাফিজ মল্লিকের নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে নির্বাচনী আলাপে ব্যস্ত ছিলেন।

এ সময়ে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো: শাহালম ঢালীসহ স্থানীয় ১০ জন ও অজ্ঞাতনামা ২০ থেকে ২৫ জন স্বতন্ত্র প্রার্থী শামসুল আলম চুন্নুর ট্রাক প্রতীকের লোকজন রামদা, কাঠের রুয়া এবং লাঠি সোঠা নিয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীকের সমর্থকদের হত্যার উদ্দেশে মারধর করে আহত করে তাদের ৫টি মোটরসাইকেল ভাংচুর ও নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ ঘটনায় গুরুতর আহত আওয়ামী লীগের কর্মী মেহেদী হাসান বাকেরগঞ্জ থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। বাকেরগঞ্জ থানা অফিসার্স ইনচার্জ মো: আফজাল হোসেন বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহআলম ঢালীকে গ্রেফতার করা হয়েছে। হামলার সাথে জড়িত বাকি আসামিদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ