1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
১৮ তম ব্যাচের উদ্যোগ ও আয়োজনে শেবাচিমের শিশু রোগীরা পেল শীতের পোশাক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

১৮ তম ব্যাচের উদ্যোগ ও আয়োজনে শেবাচিমের শিশু রোগীরা পেল শীতের পোশাক

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪
  • ৩১ 0 বার সংবাদি দেখেছে

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের শিশু ও শিশু সার্জারী ওয়ার্ডে শিশু চিকিৎসাধীন রোগীদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে। শের-ই-বাংলা মেডিকেল কলেজ’র ১৮ তম ব্যাচের উদ্যোগে সোমবার দুপুরে এই শীত বস্ত্র বিতরন করা হয়। তীব্র এই শীতে শীত বস্ত্র (ভারী পোশাক) পেয়ে খুশি এসব শিশুদের অভিভাবকরা।
হাসপাতাল পরিচালক ডাঃ এইচ এম সাইফুল ইসলাম বলেন, আমরা শের-ই-বাংলা মেডিকেল কলেজ এর ১৮ তম ব্যাচ। এই ব্যাচের আমরা সবাই মিলে একটি ফান্ড গঠন করি। উদ্দেশ্য হলো ফান্ডের অর্থ দিয়ে আর্ত মানবতার কল্যানে কাজ করা। যেহেতু আমরা এই মেডিকেলের ছাত্র তাই মেডিকেলের জন্য আমাদের কিছু দায়বদ্ধতা রয়েছে। সেই দাযবদ্ধতা থেকেই সিদ্ধান্ত নিয়েছি এবার আমরা হাসপাতালে ভর্তি শিশুদের কে শীত বস্ত্র দেব। তারই ধারাবাহিকতায় আমরা আজকে এই শীত বস্ত্র দিলাম। এতে করে একটু হলেও শিশুরা শীত নিবারন করতে পারবে।
তিনি আরো বলেন ভবিষ্যতে আমাদের পরিকল্পনা রয়েছে আমাদের এই ফান্ড দিয়ে হাসপাতালের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করব। যাতে করে রোগীরা উপকৃত হয়। শিশু সার্জারী ওয়ার্ডে থাকা এক শিশুর মা শীত বস্ত্র পেয়ে উচ্ছাস প্রকাশ করে বলেন ৩ দিন ধরে হাসপাতালে ভর্তি আছি। এখানে ডাক্তার নার্সদের চিকিৎসায় আমি খুবই খুশি। তার মধ্যে এখন আবার বাচ্চার জন্য উন্নত মানের শীত বস্ত্র পেলাম। এমন উদ্যোগের জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।
শীত বস্ত্র প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিশু বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ উত্তম কুমার সাহা, শেবাচিমের ১৮ তম ব্যাচের ছাত্র ও পিরোজপুর জেলা স্বাচিব’র সাধারন সম্পাদক ডাঃ মিজানুর রহমান বাদল, ইউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ রফিকুল বারী, শিশু সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ তৈহিদুল ইসলাম, আরিফ মেমোরিয়াল হাসপাতালের প্রতিষ্ঠাতা ডাঃ মোঃ নজরুল ইসলাম, হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ লোকমান হাকিম, সহকারী পরিচালক ডাঃ এস এম মনিরুজ্জামান শাহীন প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ