1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মাঘের শীতে দেশের ৩ বিভাগে বৃষ্টির সম্ভাবনা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

মাঘের শীতে দেশের ৩ বিভাগে বৃষ্টির সম্ভাবনা

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ৩১ 0 বার সংবাদি দেখেছে

শীতের জড়তা কাটিয়ে উঠছে প্রকৃতি। মধ্যাঞ্চলের পাশাপাশি উত্তরের জনপদেও বাড়তে শুরু করেছে তাপমাত্রা। তবে আগামী কয়েকদিনে মাঘের বৃষ্টিতে ভিজতে পারে ঢাকাসহ সাত বিভাগ। আর এ সময়ে তাপমাত্রা আরও বাড়ার তথ্য দিয়েছে আবহাওয়া দফতর।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় আবহাওয়ার ৭২ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে রাতে খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী ও ঢাকা বিভাগের দুয়েক জায়গায় বৃষ্টি/গুঁড়িগুঁড়ি বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

এছাড়া বুধবার (৩১ জানুয়ারি) খুলনা ও ঢাকা বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, ময়মনসিংহ, বরিশাল ও চট্টগ্রাম বিভাগে বৃষ্টি হতে পারে। এছাড়া বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাজশাহী, খুলনা, ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর বিভাগের দুয়েক জায়গায় বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস দেয়া হয়েছে।

এদিকে নওগাঁ, মৌলভীবাজার ও ফেনী জেলাসহ রংপুর বিভাগের ওপর দিয়ে বয়ে যাওয়া মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ কিছু কিছু জায়গা হতে প্রশমিত হতে পারে। এ সময় সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

এছাড়া মঙ্গলবার রাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকায় মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। ঘন কুয়াশার কারণে অভ্যন্তরীণ নৌ পরিবহন চলাচল অস্থায়ীভাবে ব্যাহত হতে পারে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ