1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে পুনাকের শীতবস্ত্র বিতরণ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম তাহিরপুরে চোরাকারবারী ও চাঁদাবাজদের রামরাজত্ব, দেখার কেউ নাই

নড়াইলে পুনাকের শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩২ 0 বার সংবাদি দেখেছে

উজ্জ্বল রায়, নড়াইল থেকে//

পুনাকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), নড়াইল জেলা শাখার উদ্যোগে অসহায়, দুস্থ ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল নড়াইল পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের সহায়তায় এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নড়াইল জেলা পুনাকের সভানেত্রী নাজিয়া খান এর পক্ষে পুনাক, নড়াইলের সহ-সভানেত্রী জান্নাতুল ফিরদাউস কেয়া ও সহ-সভানেত্রী মোশারত আক্তার শীতবস্ত্র বিতরণ করেন।
শিক্ষানবিশ এসআই (নিঃ) সুমা দাশের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াত পাঠ করেন পুলিশ লাইন্স জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা মোঃ বিলাল হোসেন ও গীতা পাঠ করেন নারী কনস্টেবল রিতা পাল। এ সময় বিশেষ অতিথি পুনাক সহ-সভানেত্রী জান্নাতুল ফিরদাউস কেয়া বলেন, পুনাকের পক্ষ থেকে সবসময় অসহায় ও দুস্থদের সাহায্য সহযোগিতার চেষ্টা করা হয়ে থাকে। ভবিষ্যতেও পুনাক অসহায়দের পাশে থেকে সহযোগিতা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পুনাক, নড়াইলের সহ-সভানেত্রী জনাব মোশারত আক্তার বলেন, “পুনাক সবসময় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর পাশে দাঁড়ায়। মহিলাদের জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে পুনাক সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। নড়াইল জেলায় জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে আগামীতে টিকা প্রদানের কার্যক্রম গ্রহণ করা হবে বলে জানান। পরে পুনাক সহ-সভানেত্রীদ্বয় অসহায়, দুস্থ ও শারীরিক প্রতিবন্ধীদের হাতে শীতবস্ত্র তুলে দেন। উক্ত অনুষ্ঠানে ৬০ জনকে শীতবস্ত্র প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসানের পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) তারেক আল মেহেদী। এছাড়া জেলার বিভিন্ন পদমর্যাদার অফিসার ও নারী পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত থেকে অনুষ্ঠানকে প্রানবন্ত করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ