1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
কমিউনিটি পুলিশিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত । - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

কমিউনিটি পুলিশিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত ।

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৩ 0 বার সংবাদি দেখেছে
নিউজ ডেস্ক ।।  ৪ ই ফেব্রুয়ারি  শনিবার সন্ধ্যা ০৬ টায় কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশ এর সার্বিক সহযোগিতায় বরিশাল মহানগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম ইনডোরে কমিউনিটি পুলিশিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের মান্যবর কমিশনার জিহাদুল কবির, বিপিএম-সেবা, পিপিএম
অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করে এ ধরনের একটি বর্ণাঢ্য আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে এ সময়ে তিনি বলেন, কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে সমাজের সকল শ্রেণী-পেশার জনগণকে পুলিশিং কার্যক্রমে সম্পৃক্ত করে পুলিশ ও জনগণের মধ্যে সেতুবন্ধনের মাধ্যমে জনগণের প্রত্যাশা ও মতামতের ভিত্তিতে একটি জনমুখী,  গণমুখী ও প্রতিরােধমূলক পুলিশি ব্যবস্থা বাস্তবায়নের ক্ষেত্রে এ ধরনের একটি আয়োজন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
এ ছাড়াও এ ধরনের একটি আয়োজন তরুণ প্রজন্মকে স্মার্ট ফোন তথা ভার্চুয়াল জগতের প্রতি আসক্তি কমিয়ে খেলার মাঠে ফিরিয়ে এনে সুস্থ সুন্দর জীবন গঠনের সহায়ক ভূমিকা পালন করবে এবং মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও ইভটিজিং সহ সকল ধরনের অপরাধ থেকে মানুষকে দূরে সরিয়ে রাখার পাশাপাশি দেশ ও সমাজ গঠনে তরুণ প্রজন্মকে উদ্বুদ্ধ করবে।
উল্লেখ্য যে মহানগরীর সকল থানা এলাকার পৃথক পৃথক ভেন্যুতে আয়োজিত বর্ণাঢ্য এ টুর্নামেন্টে কোতয়ালী মডেল থানা এলাকা থেকে ৩৮ টি  টিম, বন্দর থানা এলাকা থেকে ৩৬ টি, কাউনিয়া থানা এলাকা থেকে ২৪ টি এবং এয়ারপোর্ট থানা এলাকা থেকে ৪৫ টি সহ সর্বমোট ১৪৩ টি টিম অংশগ্রহণ করে।
বিভিন্ন থানা এলাকার পৃথক পৃথক ভেন্যুতে   আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন এ্যান্ড ফিন্যান্স)  হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) অতিরিক্ত ডিআইজি  (পদোন্নতি প্রাপ্ত)  মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) অতিরিক্ত ডিআইজি  (পদোন্নতি প্রাপ্ত) আলী আশরাফ ভূঁঞা, বিপিএম-বার, কমিউনিটি  পুলিশিং কেন্দ্রীয় ফোরাম বরিশাল মেট্রোপলিটন পুলিশ এর সভাপতি প্রফেসর স. ম. ঈমানুল হাকিম, সাধারণ সম্পাদক কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরাম বরিশাল মেট্রোপলিটন পুলিশ ও সাধারণ সম্পাদক শহিদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব  জনাব এস এম জাকির হোসেন,  বিএমপি’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন এলাকার জনপ্রতিনিধি,  কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, খেলোয়াড় ও আগত দর্শকবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ