1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
‘এমভি আবদুল্লায় রক্তক্ষয়ী কোনো অভিযান নয়, শান্তিপূর্ণ আলোচনা চলছে’ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম তাহিরপুরে চোরাকারবারী ও চাঁদাবাজদের রামরাজত্ব, দেখার কেউ নাই

‘এমভি আবদুল্লায় রক্তক্ষয়ী কোনো অভিযান নয়, শান্তিপূর্ণ আলোচনা চলছে’

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১৮ 0 বার সংবাদি দেখেছে
পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সোমালিয়ার জলদস্যুদের কবলে পড়া বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ উদ্ধারে কোনো ধরনের রক্তক্ষয়ী অভিযান নয়, শান্তিপূর্ণ আলোচনা চলছে।

চট্টগ্রাম সার্কিট হাউজ মিলনায়তনে শনিবার (২৩ মার্চ) চট্টগ্রাম জেলায় সরকারের উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন সংক্রান্ত মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ বলেন, সোমালিয়ায় জিম্মিদশায় আটকে থাকা এমভি আবদুল্লাহ কেবল একটি জাহাজ নয়, এতে কোটি টাকার মূল্যবান কয়লাও রয়েছে। এসব কয়লা দাহ্য পদার্থ হওয়ায় যেকোনো সময় বিস্ফোরণের আশঙ্কা রয়েছে।

জাহাজে ২৩ জন নানা স্তরের কর্মকর্তা রয়েছেন উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, তাদের রক্ষা করাটা সবচেয়ে জরুরি। আর তাই শান্তিপূর্ণভাবে এগোনোর কোনো বিকল্প নেই। খুব দ্রুতই তাদের দেশে ফিরিয়ে আনা যাবে বলেও জানান মন্ত্রী।

এ সময় অর্থ প্রতিমন্ত্রী ওয়াসেকা আয়েশা খান, শ্রম প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরী উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ