1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
হিজলায় পুলিশ কতৃক মৎস্য কর্মকর্তার উপর হামলা, আহত -৩ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

হিজলায় পুলিশ কতৃক মৎস্য কর্মকর্তার উপর হামলা, আহত -৩

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ২০ 0 বার সংবাদি দেখেছে

হিজলা প্রতিনিধি।। বরিশালের হিজলা উপজেলার সাওড়া সৈয়দখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিমের নেতৃত্বে উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মোঃ আলম সহ তার অফিস কর্মীদের মারধরের অভিযোগ পাওয়া গেছে।

আজ ৪ এপ্রিল বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার হরিনাথপুর ইউনিয়নের বাংলামটর নামক স্থানে অবৈধ কারেন্ট  জাল অভিযান পরিচালনা করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আলম ও হিজলা নৌ ও পুলিশ সদস্যরা।

এ সময় কারেন্ট জাল তল্লাশি শুরু করলে  কে বা কাহারা ইনচার্জ আব্দুর রহিম কে বিষয়টি অবহিত করলে আব্দুর রহিম তার সঙ্গীও ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যায়।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জানান ইন্সপেক্টর রহিমের সাথে অবৈধ কারেন্ট জাল বিষয়ে আলোচনা করলে আব্দুর রহিম হট মেজাজী হয়ে বলেন ওই জাল আমি বিক্রি করে দিয়েছি আপনারা কেন এসেছেন।

এক পর্যায়ে ইন্সপেক্টর রহিমের নির্দেশে তার দুই কনস্টেবল মৎস্য কর্মকর্তা মোঃ আলম, মাঝি সাইদুল, আবু হানিফ সহ সকলকে এলোপাতাড়ি মারধর করে। আহতরা হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ঘটনা সময় প্রত্যক্ষদর্শী নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজনের জানান অবৈধ সারেন্ডার বিক্রির অন্তরালে রয়েছে ইন্সপেক্টর আব্দুর রহিম এর হাত।

মারধরের বিষয়ে জানতে চাইলে হরিনাথপুর ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম বলেন কর্মকর্তা আমাকে ডেকে এনে রীতিমত অপমান করেছে।

এদিকে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আলম বলে কোন কথা ছাড়াই তিনি ও তার কর্মীদের উপর চড়াও হয়ে এলোপাতাড়ি মারধর করে। তিনি আরো বলেন এ বিষয়ে আমি মামলা করব।

এ বিষয় হিজলা থানা অফিসার ইনচার্জ জুবাইর আহমেদ বলেন বিষয়টি একেবারে তুচ্ছ। সহকারী পুলিশ সুপার বিষয়টি মীমাংসা করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ