1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
কলাপাড়ায় হতদরিদ্র মানুষ পেলো ঈদ সামগ্রী - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

কলাপাড়ায় হতদরিদ্র মানুষ পেলো ঈদ সামগ্রী

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৭ 0 বার সংবাদি দেখেছে

মোঃ মাসুম বিল্লাহ কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ।। পটুয়াখালীর কলাপাড়ায় ৩ হাজার হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব ঈদ সামগ্রী বিতরণ করেন যুবলীগ নেতা মুরসালিন আহম্মেদ। শনিবার বেলা এগারোটায় উপজেলার টিয়াখালী ইউনিয়নের অঞ্জুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বসে এসব ঈদ বস্ত্র ও সামগ্রী প্রদান করা হয়। এসময় ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ, কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইয়ামিন আহম্মেদ, টিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোখলেছুর রহমান খান, ইউনিয়ন স্বেচ্ছাসেবলীগের সহ-সভাপতি মো. মামুন ও স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ঈদ বস্ত্র পেয়ে হাসি ফুটেছে হতদরিদ্র ও অসহায় মানুষের মুখে। ঈদ বস্ত্র হিসেবে প্রত্যেক নারীর মাঝে শাড়ী এবং পুরুষের লুঙ্গী, পাঞ্জাবী ও ঈদ সামগ্রী হিসেবে সেমাই, দুধ এবং চিনি প্রদান করা হয়।

অঞ্জুপাড়া গ্রামের ষাটোর্ধ্ব মোতালেব হাওলাদার জানান, বর্তমানে নিত্যপন্যের দাম ব্যাপক আকারে বেড়েছে। আমি মূলত একজন রিক্সা চালক। সংসারের ভরনপোষন বহন করে ঈদে কাপড় কেনা কোনভাবেই আমার পক্ষে সম্ভব না। মুরসালিন আমাদের এলাকার সন্তান। সে আমাকে লুঙ্গী দিয়েছে এবং ঈদের খাদ্য সামগ্রী দিয়েছে। এতে আমি ব্যাপক উপকৃত হয়েছি। তার জন্য অনেক অনেক দোয়া করি। বাদুরতলী এলাকার ভ্যান চালক মোসলেম মিয়া জানান, মুরসালিন ভাই আমার পরিবারের জন্য একটা শাড়ী এবং একটা লুঙ্গী দিয়েছে। এই ঈদে একটা বড় উপহার। টাকা পয়সায় খুব সমস্যায় আছি। তিনি এই উপহার না দিলে হয়তো আমাদের ঈদ হতো। তার জন্য আল্লাহর দরবারে দোয়া করি।
ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মুরসালীন আহম্মেদ জানান, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমাদের স্বাবলম্বী যুবলীগ নেতাকর্মীরা বিভিন্ন এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। এরই ধারাবাহিকতা কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরস ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখীল ভাইয়ের নেতৃত্বে আমি নিজে ব্যক্তিগত ভাগে ৩ হাজার মানুষের মাঝে ঈদ বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরন করেছি। আমি সবার কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ