1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

নড়াইলে দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ১৩ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইল জেলা পুলিশের আয়োজনে এবং ইন-সার্ভিস ট্রেনিং, ঝিনাইদহ এর সহযোগিতায় পুলিশ লাইনস্ ড্রিলসেডে সাতদিন মেয়াদী কনস্টেবল ও নায়েকদের দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র পক্ষে মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মহোদয়। প্রশিক্ষণ সমাপনী দিনে প্রশিক্ষনার্থীরা মূল্যায়ন কোর্সে অংশগ্রহণ করে। মূল্যায়ন কোর্স শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন মহোদয়  বলেন, “পুলিশ সদস্যদের কর্তব্যকর্মে দক্ষতা অর্জন করানো এবং আচরণগত উন্নয়ন এই প্রশিক্ষণের মূল উদ্দেশ্য। তিনি প্রশিক্ষণার্থীদের সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন বিষয়ে নেতিবাচক পোস্ট করার ব্যাপারে সতর্ক করেন।
এ সময়ে তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); নড়াইল সহ জেলা পুলিশের অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ