1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
পরী-বুবলীর ‘খেলা হবে’ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

পরী-বুবলীর ‘খেলা হবে’

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৬ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন প্রতিবেদক // ‘খেলা হবে’ নিয়ে ইতিমধ্যেই অনেক কাণ্ড ঘটে গেছে। বাংলাদেশের রাজনীতিতে একসময়ের আলোচিত এই স্লোগানটি প্রভাব ফেলেছে পশ্চিমবঙ্গের রাজনীতিতেও। সেখানকার রাজনীতিবিদ ও নির্মাতা রাজ চক্রবর্তী ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজে এই শিরোনামে একটি আইটেম গান ব্যবহার করেছেন।

শুধু তাই না, গেল জুলাইয়ে মুক্তি পাওয়া ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় আলিয়া ভাটের মুখেও শোনা গেছে ‘খেলা হবে’ সংলাপটি। টালিউড, বলিউড ঘুরে এবার ‘খেলা হবে’ ঢালিউডে। আর এই খেলায় দেখা মিলবে ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই চিত্রনায়িকা পরীমণি ও শবনম বুবলিকে। তবে সেটি পর্দায়।

এই দুই চিত্রনায়িকাকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করবেন ‘ন ডরাই’খ্যাত পরিচালক তানিম রহমান অংশু। নাম ‘খেলা হবে’। পরী-বুবলীর পাশাপাশি এতে আরও অভিনয় করবেন মুশফিক ফারহান, আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চুসহ অনেকে। এটি প্রযোজনা করছে টিএম ফিল্মস। তথ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হওয়া এক প্রজ্ঞাপনে তা নিশ্চিত করা হয়েছে।

প্রজ্ঞাপনে তথ্য মন্ত্রণালয় থেকে ‘খেলা হবে’র আংশিক দৃশ্য ধারণের জন্য ১২জন শিল্পী ও কলাকুশলীর ভারত গমনের অনুমতি প্রদান করা হয়েছে। তথ্য মন্ত্রণালয়ের উপসচিব (অতিরিক্ত) সাইফুল ইসলাম স্বাক্ষরিত সেই প্রজ্ঞাপনে আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত মোট ২৫ দিন ভারতে শুটিং করার অনুমতি পেয়েছেন তারা।

এদিকে একাধিক ঘনিষ্ট সূত্রে জানা গেছে, আগামী অক্টোবর থেকে ভারতে ‘খেলা হবে’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এ কারণে টিএম ফিল্মসের পক্ষে ফারজানা মুন্নি ভারতে যাওয়া ও সেখানে শুটিংয়ের অনুমতি চেয়ে তথ্য মন্ত্রণালয় বরাবর আবেদন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ