1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
এসপি পদমর্যাদার ৪ কর্মকর্তাকে বদলি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান চারাগাঁও সীমান্ত দিয়ে সিমেন্ট ও কয়লা পাচাঁরের অভিযোগ নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা

এসপি পদমর্যাদার ৪ কর্মকর্তাকে বদলি

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ২২৪ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার চার কর্মকর্তাকে বদলি করেছে সরকার। আজ  বৃহস্পতিবার তাদের বদলিসংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ।

প্রজ্ঞাপন থেকে জানা যায়, গাইবান্ধার এসপি মুহাম্মদ তৌহিদুল ইসলামকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) বদলি করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার এসপি মোহাম্মদ আনিসুর রহমানকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপকমিশনার করা হয়েছে।

সিআইডির বিশেষ পুলিশ সুপার কামাল হোসেনকে গাইবান্ধার এসপি করা হয়েছে।  আর গাজীপুর মহানগর পুলিশের (জেএমপি) উপকমিশনার মোহাম্মদ শাখাওয়াত হোসেনকে ব্রাহ্মণবাড়িয়ার এসপি করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ