1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
‘ডন ৩’র প্রস্তাব ফেরালেন শাহরুখ? - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

‘ডন ৩’র প্রস্তাব ফেরালেন শাহরুখ?

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১০৯ 0 বার সংবাদি দেখেছে
বিনোদন ডেস্ক // বেশ অনেকদিন ছিলেন না পর্দায়, এ নিয়ে শাহরুখ ভক্তদের হতাশার শেষ ছিল না। তবে চলতি বছরেই বেশ বড় ধামাকা নিয়ে হাজির হলেন বলিউড বাদশা শাহরুখ খান। জানালেন, একটি নয়, একাধিক সিনেমার খবর। তার হাতে এখন রয়েছে জাওয়ান, ডাংকি, পাঠানের মত সিনেমা।

যেহেতু সিনেমাগুলোর শুটিংয়ের কাজ প্রায় শেষ, এরইমধ্যে নতুন চিত্রনাট্য বাছা শুরু করেছেন নায়ক। তবে, ‘জিরো’-র ব্যর্থতার পর একটু বেশিই বেছে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন ‘বাদশা’ এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। তাই বলে ‘ডন’-এর প্রস্তাব ফেরাবেন অভিনেতা এ-ও সম্ভব?

জানা গেছে, একাধিক প্রস্তাবের মধ্যে শাহরুখকে ‘ডন ৩’-এর চিত্রনাট্য পড়ে দেখার প্রস্তাবও দেওয়া হয়েছিল। মুম্বাইয়ের এক সংবাদসংস্থার প্রতিবেদন অনুসারে, অভিনেতা আপাতত তা প্রত্যাখ্যান করেছেন।

প্রতিবেদনে আরও প্রকাশ করা হয়েছে যে, শাহরুখ ‘ডন ৩’ হাতে নেওয়ার আগে চিত্রনাট্য সম্পর্কে খুব নিশ্চিত হতে চান। যেহেতু ছবিটি সবচেয়ে প্রত্যাশিত সিক্যুয়েলগুলির মধ্যে একটি, তাই চুক্তি স্বাক্ষর করার আগে শাহরুখ আগে কাহিনি সম্পর্কে সতর্ক থাকতে চান। এমন নয় যে তিনি চিত্রনাট্য পছন্দ করেননি, শুধু বলেছেন এখনও ‘পুরোপুরি বিশ্বাসী’ নন।

যেহেতু অমিতাভ বচ্চনের পুরনো ‘ডন’ ফিরেছিল শাহরুখের হাত ধরেই, তাই এ প্রজন্মের কাছে ‘ডন’ আইকন তিনিই। তবে ইদানীং বলিউড ছবির ব্যর্থতার মিছিলে এখনই আর পা বাড়াতে সাহস পাচ্ছেন না নায়ক। পরিস্থিতি কিছুটা আশানুরূপ হলে তবেই ভেবে দেখবেন বলে জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ