1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
টিকিট ছাড়াই কাতার বিশ্বকাপে যাওয়া যাবে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

টিকিট ছাড়াই কাতার বিশ্বকাপে যাওয়া যাবে

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ২৫৯ 0 বার সংবাদি দেখেছে

বিশ্বকাপ উন্মাদনায় মাততে চান, কিন্তু টিকিট নেই। এমন অনেক সমর্থককেই হয়তো পাওয়া যাবে। তবে তাদের জন্য বিশেষ সুযোগ করে দিয়েছে কাতার বিশ্বকাপ কর্তৃপক্ষ। টিকিট ছাড়াই যাওয়া যাবে কাতারে। তবে এই ভ্রমণের জন্য নির্দিষ্ট দিন ঠিক করে দিয়েছে কাতার।

যাদের বিশ্বকাপ ফুটবলের টিকিট রয়েছে, সেই সব ভাগ্যবান ফুটবলপ্রেমীরা প্রতিযোগিতা শুরুর আগেই কাতারে যেতে পারবেন। কিন্তু যাদের কাছে টিকিট নেই, তারা প্রতিযোগিতা শুরু হওয়ার পরেও কাতারের ভিসা পাবেন।

কিন্তু তাদের অপেক্ষা করতে হবে নির্দিষ্ট দিনের জন্য। ২ ডিসেম্বর থেকে তারা কাতারে প্রবেশ করতে পারবেন। যেখানে ২০ নভেম্বর থেকে আসরটি শুরু হবে।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক মুখপাত্র কর্নেল ড. জাবের হামুদ জাবের আল নুয়াইমি এ নিয়ে বলেন, ‘বিশ্বকাপের গ্রুপ পর্বের খেলা শেষ হলেই আমরা টিকিটহীন ফুটবলপ্রেমীদের কাতারে স্বাগত জানাতে প্রস্তুত। ২ ডিসেম্বর থেকে তারা কাতারে আসতে পারবেন। বিশ্বকাপের উত্তাপ সকলেই উপভোগ করতে পারবেন।’

এদিকে টিকিট ও ভিসা পেলেই প্রতিযোগিতার সময় কাতারে যাওয়া যাবে না। থাকতে হবে হায়া কার্ড। এই কার্ড না থাকলে কাতারে এবং বিশ্বকাপের স্টেডিয়ামগুলিতে প্রবেশ করা যাবে না। কাতার বিশ্বকাপের সরকারি ওয়েব সাইটেই হায়া কার্ডের জন্য আবেদন করা যাবে। মোবাইল অ্যাপেও এই কার্ড পাবেন ফুটবলপ্রেমীরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ