1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
আল্লাহ-ই আমাদের ফাইনালে জেতাবেন: বাবর - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

আল্লাহ-ই আমাদের ফাইনালে জেতাবেন: বাবর

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২৩৯ 0 বার সংবাদি দেখেছে

পাকিস্তান দল যে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে খেলবে, টুর্নামেন্ট শুরুর পর কেউ কল্পনাতেও করতে পারেননি। কেননা আসরে সুপার টুয়েলভে নিজেদের প্রথম দুই ম্যাচ হেরেই খাদের কিনারায় চলে যায় দলটি। তবে নেদারল্যান্ডসের বিপক্ষে দক্ষিণ আফ্রিকা হেরে যাওয়াতেই কপাল খুলে যায় পাকিস্তানের। সেখান থেকে বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনাল ও নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে দলটি।

আগামীকাল রোববার ইংল্যান্ডের বিপক্ষে ফাইনালে লড়বে পাকিস্তান। আর ম্যাচেও ভাগ্যকে পাশে চাইলে দলটির অধিনায়ক বাবর আজম। আল্লাহতে বিশ্বাসী পাকিস্তান দলনেতা জানান, আল্লাহ তাদের ফাইনালে তুলেছেন। আল্লাহ-ই তাদের ফাইনালে জেতাবেন।

বাবর বলেন, ‘আমরা আল্লাহতে বিশ্বাস করি। যা কিছু ঘটে, আল্লাহর মর্জিতেই ঘটে। আল্লাহ আমাদের সুযোগ দেন, আমাদের সেটা কাজে লাগাতে হয়। আমরা শুধু চেষ্টা করতে পারি। আমারা চেষ্টা করি নিজেদের সেরাটা দেওয়ার। ফলাফল আল্লাহর হাতে।’

তিনি আরও বলেন, ‘আল্লাহর দেওয়া সুযোগটা আমরা লুফে নিয়েছি। ভালো ক্রিকেট খেলে সুযোগ যথাযথ কাজে লাগিয়েছি। আল্লাহর কাছে আমরা কৃতজ্ঞ। তার বদান্যতায় আমরা ফাইনালে উঠেছি এবং আশা করছি তিনিই আমাদের ফাইনালে জেতাবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ