1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে ছাত্রদলের বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি

বরিশালে ছাত্রদলের বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ২৪১ 0 বার সংবাদি দেখেছে

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি // নারায়নগঞ্জে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাঈফ মাহমুদ জুয়েলের উপর হামলার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল এবং সড়ক অবরোধ করে ছাত্রদল।

বুধবার (২৩ নভেম্বর) রাত ৮টার দিকে নগরীর সদর রোডে বিক্ষোভ মিছিল করে জেলা ছাত্রদল। এসময় তারা ব্যস্ততম সদর রোড অবরোধ করে বিক্ষোভ করে। এতে যান চলাচলে বাধার সৃষ্টি হয়।

পরে কোতয়ালী মডেল থানা পুলিশ ছাত্রদল নেতাকর্মীদের উপর চাপ সৃস্টি করলে সড়ক অবরোধ তুলে নেয় তারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ