1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মঠবাড়িয়ায় ডিবি পুলিশের পৃথক অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় ডিবি পুলিশের পৃথক অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ২৭৫ 0 বার সংবাদি দেখেছে

পিরোজপুর মঠবাড়িয়ায় গোপন সংবাদেন ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) এর অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) ডিবি ওসি আসলাম উদ্দিন বলেন, বুধবার রাতে উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের নূরিয়া ফাজিল মাদ্রাসার সামনে মাদক বেচা-কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. আল মামুন হোসেন অভিযান চালিয়ে শফিকুল ইসলাম চাপরাসি (২৯) কে আটক করে। এসময় তাঁর  কাছ থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত শফিকুল ইসলাম দক্ষিণ চড়কগাছিয়া গ্রামের মৃত. মজিবর রহমান চাপরাসির ছেলে। অপর দিকে থানাপাড়া পৌর শহরের সবুজনগর গ্রামের  সামনে থেকে আনিস মৃধাকে আটক করা হয়। এসময় তাঁর কাছ থেকে ৩০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত আনিচ মৃধা পৌর শহরের ৯ নং ওয়ার্ডের রত্তন মৃধার ছেলে।

ডিবি ওসি আসলাম উদ্দিন বলেন, রাতেই আটককৃত মদক ব্যবসায়ী শফিকুল ইসলাম চাপরাসি ও আনিস মৃধাকে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষথেকে মদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজজামান তালুকদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের বৃহস্পতিবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ