1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
‘পাঠান’ বয়কটের ডাক, শাহরুখের কুশপুত্তলিকা পুড়িয়ে বিক্ষোভ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

‘পাঠান’ বয়কটের ডাক, শাহরুখের কুশপুত্তলিকা পুড়িয়ে বিক্ষোভ

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ১৮৯ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // দীর্ঘদিন পর পর্দায় আসতে যাচ্ছে শাহরুখ খানের নতুন সিনেমা। এ নিয়ে ভক্তদের আগ্রহের সীমা নেই।কিন্তু এরইমধ্যে মুক্তি পাওয়া পাঠান ছবির ‘বেশরম রং’ গান নিয়ে শুরু হয়েছে নানা সমালোচনা। গানের ভিডিওতে দীপিকার পোশাক নিয়ে অনেকেই নেতিবাচক মন্তব্য করেছেন আবার কেউ বা গানের সুর নকল বলে অভিযোগ তুলেছেন।

সবমিলিয়ে তোলপাড় নেটদুনিয়া। মধ্যপ্রদেশের ইন্দোরে বলিউড কিং খানের কুশপুত্তলিকা দাহ করলেন হিন্দুত্ববাদীরা। ছবি বয়কটের দাবি জানান তারা।‘পাঠান’ ছবির গান ও বেশ কিছু দৃশ্য নিয়ে আপত্তি তোলেন মধ্যপ্রদেশের বিজেপি নেতা নরোত্তম মিশ্র।

টুইট করে তিনি জানিয়েছেন, “পাঠান ছবির বেশ কিছু দৃশ্য অশোভন। এই দৃশ্যগুলো বাতিল না করলে মধ্যপ্রদেশে এই ছবিকে মুক্তি দেওয়া যাবে না।”তার কথায়, “পাঠান ছবির এই গান ও দৃশ্য পরিচালকের নোংরা মানিসকতার পরিচয়। এর তীব্র বিরোধিতা করছি।”

সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে এসেছে ‘বয়কট পাঠান’। নেটদুনিয়ার একাংশ গানের দৃশ্য শেয়ার করে ছবি বয়কটের ডাক দিয়েছে।‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ দিয়ে লেখা হয়েছে, “পাঠান ছবিতে তোতলাটা নায়িকাকে গেরুয়া রঙের পোশাক পরিয়েছে আর গানের নাম দিয়েছে বেশরম রং।” এই টুইট শেয়ার করেই আবার সাধ্বী প্রাচী গোটা ভারতবর্ষেই ছবিটি বয়কটের ডাক দিয়েছেন।

অনেকে আবার দীপিকার সঙ্গে তার স্বামী রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের কার্টুন শেয়ার করেও ব্যঙ্গ করেছেন।গোটা বলিউডকে বয়কট করার ডাকও দেওয়া হয়েছে। তবে বিতর্কের মাঝেও ইউটিউবে গানটির ভিউ বাড়ছে হু হু করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ