1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বাবুগঞ্জে ভাড়া বাসা থেকে যুবতীর মৃতদেহ উদ্ধার  - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম তাহিরপুরে চোরাকারবারী ও চাঁদাবাজদের রামরাজত্ব, দেখার কেউ নাই

বাবুগঞ্জে ভাড়া বাসা থেকে যুবতীর মৃতদেহ উদ্ধার 

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ১৫০ 0 বার সংবাদি দেখেছে
বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয় সংলগ্ন ভাড়া বাসা থেকে নাবিলা আক্তার মিতু(২২) নামের এক যুবতীর মৃতদেহ উদ্ধার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে সোমবার পোনে ১২ টার দিকে।

নাবিলা আক্তার মিতু চাঁদপাশা ইউনিয়নের মৃত মোকছেদ চৌধুরী ও খাদিজা বেগম দম্পতির মেয়ে।

প্রতক্ষদর্শী প্রতিবেশীরা জানায়, মিতু ও তাঁর মা খাদিজা বেগম রহমতপুর ইউনিয়নের আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয় সংলগ্ন মুসা মুন্সির বাড়ির নিচতলায় ভাড়া থাকতো। ঘটনার দিন সকালে মিতুকে বাসায় রেখে খাদিজা বেগম উপজেলা কৃষি অফিসে নিজ কর্মস্থলে যান।

১১ টার দিকে মিতু তাঁর মা খাদিজা বেগমকে ফোন করে আত্মহত্যার সিদ্ধান্তের কথা জানায়। খাদিজা বেগম বাসায় ছুটে এসে দেখতে পায় মিতু বাসার একটি কক্ষে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলছে। এসময় ওড়না কেটে খাদিজা বেগম মৃতদেহ নিচে নামিয়ে নেয়। খাদিজা বেগমের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বাড়িওয়ালা মুসা মুন্সি বলেন, নাবিলা আক্তার মিতু প্রেম করে নাটোরের একটি ছেলেকে বিয়ে করেছিলো। সেই ছেলের সাথে ডিভোর্স হয়ে যায়। সেই থেকে সে ডিপ্রেশনে ভুগতেছিলো। বেশ কয়েকদিন যাবৎ আত্মহত্যার চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়েছে সে। রবিবার বিষয়টি নিয়ে খাদিজা বেগম ও মিতু এয়ারপোর্ট থানায় গিয়ে কথা বলেছে।

এয়ারপোর্ট থানার ওসি হেলাল উদ্দিন জানান, নাবিলা আক্তার মিতুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  পারিবারিক অশান্তির কারনে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ