1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
রাজনৈতিক দলগুলো নিয়ম মেনে না চললে জবাব দিতে হবে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ১১ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

রাজনৈতিক দলগুলো নিয়ম মেনে না চললে জবাব দিতে হবে

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৭৪ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রাজনৈতিক দলগুলো নিয়ম-কানুন মেনে না চললে জবাব দিতে হবে।

বুধবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় রাজশাহীর বাঘায় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহারিয়ার আলম, নারী সংসদ সদস্য আনজুম মিতা, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বর্তমানে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে। পুলিশ বাহিনী দেশপ্রেম ও বীরত্বের সঙ্গে কাজ করছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জামায়াত-শিবির বলে কথা নেই। যারাই দেশে অরাজগতা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধেই আইনগত ব্যবস্থা নেবো এবং নিচ্ছি। যারাই রাজনীতি করবে তাদের রাজনীতির আদর্শ মেনে চলেতে হবে। এর বাইরে যদি কিছু করেন তাহলে তাদের জবাব দিতে হবে।

তিনি আরও বলেন, আনসার একটি বিটার বাহিনী। যখন যেখানে সরকারের প্রয়োজন তাদের ব্যাবহার করা হয়। প্রতিটি বাহিনী অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করছে। আমরা নির্বাচনে যখন পুলিশ দিতে পারিনি তখন আনসার দিয়েছি। দেশে যখন অগ্নিসন্ত্রাস হয়েছিল তখন ২ লাখ আনসার বীরত্বের সঙ্গে কাজ করেছেন। বিশেষ করে রেললাইন চালুরে জন্য তারা সুনাম কুড়িয়েছেন।

এদিকে বুধবার সকালে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বাঘা এবং তানোরের নবনির্মিত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মডেল উপজেলা ভবনের উদ্বোধনী নাম-ফলক উন্মোচন করেন। দেশের ১৩ উপজেলায় আনসার ও ভিডিপি মডেল ভবন নির্মাণের কার্যক্রম চলমান রয়েছে। ইতোমধ্যে নয়টি উপজেলায় নির্মাণকাজ সম্পন্ন হয়েছে। তবে রাজশাহী জেলার বাঘা ও তানোরে মডেল ভবন নির্মাণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ