1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
সাড়ে ৬ কেজি গাঁজাসহ বউ-শাশুড়ি আটক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু

সাড়ে ৬ কেজি গাঁজাসহ বউ-শাশুড়ি আটক

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩
  • ৮২ 0 বার সংবাদি দেখেছে

ভোলায় প্রায় সাড়ে ৬ কেজি গাঁজাসহ মিনারা বেগম (৪৮) ও তামান্না বেগম (২২) নামে দুই নারীকে আটক করেছে পুলিশ। রোববার (২২ জানুয়ারি) রাত ৯টার দিকে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের করিমপুর গ্রামে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটক মিনারা বেগম করিমপুর গ্রামের মো. রতন মিয়ার স্ত্রী। তামান্না বেগম আটক মিনারার ছেলে মো. দুলাল হোসেন দুলুর স্ত্রী।

শশীভূষণ থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মো. জিল্লুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই দুই নারীকে আটক করা হয়। এ সময় তাদের বাড়ি তল্লাশি করে ৬ কেজি ৩শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। আটকদের বিরুদ্ধে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করা হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ