1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
পিরোজপুরে ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম

পিরোজপুরে ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ৯৫ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // পিরোজপুর পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অমিত মিথুন সিকদার ওরফে তুন্না সিকদারের (২২) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে পৌরসভার শিকারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জা মো. মাসুদুজ্জামান। নিহত তুন্না সিকদার পিরোজপুর পৌরসভার শিকারপুর এলাকার মহিতাজ উদ্দিন শিকদারের ছেলে।

তুন্না সিকদারের প্রতিবেশীরা জানান, আজ দুপুরে তুন্নার বড় ভাই মুন্না সিকদার শহর থেকে বাড়িতে এলে ঘরের ভেতর থেকে দরজা বন্ধ দেখেতে পান।প্রথমে ডাকাডাকি করলে কোনো সাড়া না পেয়ে ঘরের পেছনের জানালা দিয়ে তুন্নাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি।

মুন্না চিৎকার দিলে পাশের বাড়ির লোকজন এসে ঘরের দরজা ভেঙে তুন্নাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক রমজান আলী বলেন, ‘পিরোজপুর জেলা হাসপাতালে তুন্না সিকদারকে মৃত অবস্থায় আনা হয়েছিল। এখানে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ