1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
পাথরঘাটায় ৩ কেজি গাঁজাসহ দুজন আটক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি

পাথরঘাটায় ৩ কেজি গাঁজাসহ দুজন আটক

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৪৯ 0 বার সংবাদি দেখেছে
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি // বরগুনার পাথরঘাটায় কোস্টগার্ড অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ দুজনকে আটক করেছে।সোমবার সকাল ১০ টার দিকে পাথরঘাটা পৌরসভার ৬ নম্বর তালতলা এলাকা থেকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- আল আমিন (৩৪) এবং মোসা. সনিয়া (২২)। আল আমিন বরগুনা জেলার পাথরঘাটা পাথরঘাটা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মো. খলিল খাঁনের ছেলে এবং অপর মাদক ব্যবসায়ী মোসা. সনিয়া ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মিরপুর এলাকার বাসিন্দা মৃত মাসুম মিয়ার মেয়ে।
কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা কে. এম. শাফিউল কিঞ্জল এক বিজ্ঞপ্তিতে জানান, পাথরঘাটা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের তালতলা এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় ওৎ পেতে থাকে কোস্টগার্ড সদস্য। এসময় ওই এলাকার থেকে মাদক বহনকারী দুজনকে সন্দেহ হলে তাদেরকে তল্লাশি করা হয়। পরে‌ তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা পাওয়া যায়।
তিনি আরও বলেন, আটকদের বিরুদ্ধে সুনির্দিষ্ট ধারায় মামলা করে পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ