1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিষখালী নদী থেকে অস্ত্রসহ ডাকাত সদস্য আটক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম

বিষখালী নদী থেকে অস্ত্রসহ ডাকাত সদস্য আটক

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ৫৬ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরগুনার বেতাগীতে বিষখালী নদী থেকে ডাকাত সদস্য মো. ফারুককে (৪০) আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২২জুন) রাত ১১টার দিকে বিষখালী নদী বেতাগী উপজেলা ছাত্রলীগ নেতা সিফাত সিকদারের নেতৃত্বে ট্রলার দিয়ে ধাওয়া করে তাদের আটক করেন। পরবর্তীতে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

ছাত্রলীগ নেতা সিফাত সিকদার বলেন, মাঝনদীতে জেলেরা মাছ ধরছিলেন হঠাৎ নদী থেকে একটি ট্রলার প্রচণ্ড গতিতে যাচ্ছিল। জেলেদের সন্দেহ হলে তারা আমাদের খবর দেয় পরবর্তীতে পাড় থেকে আমরা খবর পেয়ে একটি ট্রলার নিয়ে তাদের ধাওয়া করি অনেক দূর ধাওয়া করার পর তারা ট্রলার থামিয়ে ৪-৫ জন ডাকাত সদস্য পালিয়ে যায়, আমরা একজনকে ধরতে সক্ষম হই।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারা হোসেন বলেন, পুলিশ ও স্থানীয়দের যৌথ প্রচেষ্টায় অস্ত্রসহ একজনকে আটক করেছি। ট্রলারে থাকা বাকিরা পালিয়ে যায়। তবে তাদের গ্রেপ্তার করার জন্য আমাদের কার্যক্রম এখনো অব্যাহত রয়েছে। তারা আসলেই ডাকাত দলের সদস্য কিনা সেটা তদন্ত চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ