1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরগুনায় মাছ ধরতে গিয়ে জেলে নিখোঁজ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু

বরগুনায় মাছ ধরতে গিয়ে জেলে নিখোঁজ

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৯৫ 0 বার সংবাদি দেখেছে
বৈরি আবহাওয়ায় উত্তাল ঢেউয়ের মধ্যে বরগুনার পাথরঘাটার গাঁ ঘেষা বিষখালী নদীতে মাছ শিকার করতে গিয়ে আবুল হোসেন (আমির সাহেব) (৫৪) নামের এক জেলে নিখোঁজ হয়েছেন।

মঙ্গলবার (১ আগস্ট) দুপুর ১টার দিকে মাছ শিকারে যান তিনি। আবুল হোসেন উপজেলার রায়হানপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত জিন্নাত আলী মুসুল্লির ছেলে। আবুল হোসেন নদীতে মাছ শিকারের পাশাপাশি দীর্ঘ কয়েক যুগ ধরে তাবলীগ জামাতের রায়হানপুর ইউনিয়নের আমিরের দায়িত্ব পালন করছেন, তারই হাত ধরে অগণিত লোক ইসলামের ছায়াতলে এসেছেন। বর্তমানে তার পরিবার নিয়ে রায়হানপুর ৭ নং ওয়ার্ডে বসবাস করছে, বাড়িতে তার প্রতিষ্ঠিত একটি নূরানী ও হাফিজি মাদ্রাসা রয়েছে, যা তিনি দেখাশোনা করতেন।

খোঁজ নিয়ে জানা যায়, প্রতিদিনের মতো আবুল হোসেন মাছ ধরার জন্য পাথরঘাটা-বামনার মধ্যবর্তি স্থানের মোস্তফা মিয়ার ইটভাটার সামনে বিষখালী নদীতে মাছ শিকারের জন্য রওয়ানা হন। ঘাটে ফেরার সময় অতিবাহিত হলেও না আসায় স্থানীয়রা নদীতে খোঁজ নিলে তার ব্যাবহৃত মোবাইলসহ নৌকাটি পাওয়া গেলেও আবুল হোসেনকে পাওয়া যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি। একই সাথে নদীতে মাছ শিকারে যাওয়া প্রতিবেশীরা জানান, কিছু দূর থেকে তাকে নদীতে থাকা জাল লটকানোর মোটা রশি ধরার জন্য দু থেকে তিনবার চেষ্টা করেন, কিন্তু এর কিছুক্ষণ পরেই তার নৌকাটি তীরের দিকে যেতে থাকেন, তারা মনে করেন হয়তো নৌকা নিয়ে আবুল হোসেন তীরের দিকে যাচ্ছেন, দুপুর ১ টার দিকে নিখোঁজ হলেও পরিবারের খোঁজ শুরু হয় বিকেল ৪ টা থেকে, নিখোঁজ আবুল হোসেনকে খুজতে বিকেল থেকে পরের দিন (বুধবার) পর্যন্ত তার পরিবার, আত্মীয় সজনসহ স্থানীয় সিপিপি ও ফায়ার সার্ভিস টিমের সদস্যরা নদীর এপার থেকে ওপার পর্যন্ত তল্লাশি চালাচ্ছে।

কোস্টগার্ড দক্ষিণ জোন মিডিয়া কর্মকর্তা কে এম সাফিউল কিঞ্জল জানান, আমরা নিখোঁজের খবর পাওয়ার সাথে সাথেই আমাদের টহলটিম তল্লাসী করেছে। তবে এখন পর্যন্ত তাকে পাওয়া যায়নি। আমাদের উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ