1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বোরহানউদ্দিনে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম

বোরহানউদ্দিনে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৪২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ভোলার বোরহানউদ্দিনে বিদ্যুতায়িত হয়ে মো. সজিব (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে উপজেলার সাচড়া ইউনিয়নের দেউলা শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত সজিব ওই গ্রামের মো. হারিস ছেলে।

মৃতের পরিবার সূত্র জানা গেছে, আগামী ১৮ আগস্ট তাঁর ওমান যাওয়ার ফ্লাইট ছিল। আজ সকালে নিজ ঘরে একটি বৈদ্যুতিক বাতির লাইনে সমস্যা হয়।পরে তিনি তা ঠিক করতে যান। এ সময় বিদ্যুতের তার কাটতে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন সজিব। পরে পরিবারের লোকজন স্থানীয়দের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিয়া জানান, পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়া স্থানান্তর করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ