1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
অপেক্ষা বাড়ল মধুমিতার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

অপেক্ষা বাড়ল মধুমিতার

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ৩৪ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // টেলিভিশনের পর্দায় অভিনয় করে মন কেড়েছেন সকলের। এরপর বড় পর্দাতেও নিজের অভিনয় প্রতিভার সাক্ষর রেখেছেন কলকাতার অভিনেত্রী মধুমিতা সরকার। শোনা যাচ্ছে, ইতোমধ্যে বাংলার পাশাপাশি দক্ষিণী ছবিতেও অভিনয় করে ফেলেছেন এই নায়িকা।

কিছুদিন আগে খবর আসে, প্রথমবারের মতো বলিউডের ছবিতে নাম লিখিয়েছেন তিনি। বাঙালি পরিচালক প্রীতম মুখোপাধ্যায়ের হিন্দি ছবি ‘ফর্জ’-এ মুখ্য চরিত্রে অভিনয় করবেন মধুমিতা। এতে তার বিপরীতে অভিনয় করার কথা তনুজ ভিরওয়ানির। এবার কিছুটা দুঃসংবাদই এলো অভিনেত্রীর অনুরাগীদের জন্য।

চলতি সপ্তাহেই ছবিটি শুটিং ফ্লোরে যাওয়ার কথা ছিল। গুঞ্জন ছড়িয়েছে, এই ছবির শুটিং নাকি শুরুর আগেই বন্ধ হয়ে গিয়েছে। কবে শুরু হবে তা-ও জানেন না কেউ।

এর পেছনে কারণ হিসেবে শোনা যাচ্ছে, ছবির জন্য বরাদ্দ হয়েছে যে বাজেট, তা নাকি খুবই বেশি। সূত্র বলছে, এখনই ততটা আয়োজন করে উঠতে পারেনি প্রযোজক।

তাই এই মুহূর্তে ছবির কাজ শুরু করতে পারছেন না পরিচালক। কবে এই ছবির শুটিং শুরু হবে তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। ‘চিনি ২’ মুক্তির পরেই মধুমিতা মন দিয়েছেন নতুন কাজে। পরিচালক শিলাদিত্য মৌলিকের আগামী ছবি ‘কে প্রথম কাছে এসেছি’র শুটিং করতে অরুণাচল প্রদেশ গিয়েছিলেন তিনি।

এই ছবির মাধ্যমে মধুমিতা আবারও জুটি বাঁধছেন বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে। এছাড়াও রয়েছেন দর্শনা বণিক। এই প্রথম ‘এসভিএফ’ প্রযোজনা সংস্থার বাইরে অন্যকোনো সংস্থার সঙ্গে কাজ করছেন নায়িকা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ