1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভোলায় দুই শিশুর রহস্যজনক মৃত্যু: হাসপাতালে আরও ২ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম

ভোলায় দুই শিশুর রহস্যজনক মৃত্যু: হাসপাতালে আরও ২

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৩২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ভোলার চরফ্যাশনে মেঘনা নদীর পাড়ে লাকড়ি কুড়াতে গিয়ে দুই শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (৮ অক্টোবর) বিকেলে উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চর নিউটন গ্রামে এ ঘটনা ঘটে। দুই শিশু হলো- ওই গ্রামের মাসুদের মেয়ে মারিয়া (৬) ও একই গ্রামের মনিরের ছেলে আনাছ (২)। তারা সম্পর্কে আপন চাচাতো ভাই-বোন। এদিকে ওই ঘটনায় প্রতিবন্ধী মো. ইলিয়াস (১১) ও মো. মাহিন (২) নামে আরও দুই শিশু ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, সকালে মারিয়ার মা ও দাদি নদীর তীরে লাকড়ি কুড়াতে যান। এ সময় তারা মারিয়াসহ ওই চার শিশুকে নিয়ে যান। লাকড়ি কুড়ানোর সময় হঠাৎ একটি বাতাস আসে। এতে শিশুরা অসুস্থ হয়ে পড়ে। দুপুরে তাদের চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মারিয়া ও আনাছ মারা যায়। মাহিন ও ইলিয়াসকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে নেওয়া হয়।

চরফ্যাশন উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোভন বশাক বলেন, দুই শিশুর মধ্যে একজনকে মৃত অবস্থায় আনা হয়েছে। আরেকজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার বুকে পানির শব্দ ছিল। প্রাথমিকভাবে ধারণা করছি পানিতে ডুবে যাওয়ায় তাদের মৃত্যু হতে পারে। তবে বিষয়টি ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে শিশু দুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছি। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হতে পারবো। তবে শিশুদের পরিবার থেকে পাওয়া তথ্য বিভ্রান্তিকর ছিল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ