1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
তালা ভেঙে বিএনপি নেতার বাড়ি থেকে স্বেচ্ছাসেবক দল নেতা গ্রেফতার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরনাম :
মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম

তালা ভেঙে বিএনপি নেতার বাড়ি থেকে স্বেচ্ছাসেবক দল নেতা গ্রেফতার

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ২৯ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // সদর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা জজ কোর্টের আইনজীবী সাইফুল ইসলামের বাসায় অভিযান চালিয়ে ঘরের তালা ও জানালা ভেঙে জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রিপন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় পুলিশের বিরুদ্ধে বাড়ির জিনিসপত্র তছনছ ও গ্রেফতার রিপনকে মারধরের অভিযোগ অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার সরুপাই গ্রামে পুলিশ এ অভিযান চালায়। বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকের গ্রামের বাড়ি সরুপাই হলেও পরিবার নিয়ে তিনি ঢাকার সাভারে থাকেন। অভিযানের সময় তিনি ও তার পরিবারের কেউ বাড়িতে ছিলেন না।

গ্রেফতার হওয়া রিপন মিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক। তিনি ময়মনসিংহে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। স্ত্রী ও চার বছরের এক কন্যাকে নিয়ে তার কর্মস্থল ময়মনসিংহে থাকেন। বৃহস্পতিবার তিনি ছুটিতে সরুপাই গ্রামে বাড়িতে আসেন।

এ ব্যাপারে বিএনপি নেতা সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে সদর থানার ১৫/২০ জন পুলিশ সদস্য সরুপাই গ্রামে তার বাড়িতে যান। এর পর বাড়ির দুটি টিনের ফটক (গেট) ভেঙে উত্তরপাশের ঘরের বারান্দার গ্রিলের তালা ভেঙে পুলিশ ঘরে প্রবেশ করে।

ঘরের ভেতরে থাকা একজন দেখভালকারী (কেয়ারটেকার) ও রিপন মিয়া ঘুমচ্ছিলেন। পরে পুলিশ রিপনকে আটকসহ মারধর করে বলে তিনি দাবি করেন। এ সময় ঘরের বারান্দার তালা ও একটি জানালা ভাঙচুর করে পুলিশ। ঘরে ভেতরে থাকা জিনিসপত্র তছনছ করে।

বিএনপির নেতা সাইফুল ইসলামের বাড়িতে কেউ না থাকায় তার প্রতিবেশী এক যুবক বাড়িটি দেখভাল করেন। নাম প্রকাশে অনিচ্ছুক বাড়ি ওই যুবক বলেন, পরিবার নিয়ে তার বন্ধু রিপন ময়মনসিংহে থাকেন। ছোটবেলা থেকে রিপনের সঙ্গে তার বন্ধুত্ব সম্পর্ক। এ কারণে বৃহস্পতিবার ছুটিতে গ্রামে আসায় তার সঙ্গে রিপন ওই বাড়িতে একসঙ্গে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে রিপনকে আটক করে নিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ সরকার বলেন, সম্প্রতি সদর উপজেলার তরা এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে একটি বাসে অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলার আসামি গ্রেফতার করতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। তবে কোনোকিছু ভাঙচুর, তছনছ বা কাউকে মারধর করা হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ