1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিশ্বের কুখ্যাত স্বৈরাচাররাও নিজেদের পতন ঠেকাতে পারেনি: রিজভী - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

বিশ্বের কুখ্যাত স্বৈরাচাররাও নিজেদের পতন ঠেকাতে পারেনি: রিজভী

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ৪০ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // জনগণের ক্ষমতাকে অস্বীকার ও জনদাবিকে অগ্রাহ্য করে বিশ্বের কুখ্যাত স্বৈরাচাররাও নিজেদের পতন ঠেকিয়ে রাখতে পারেনি বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার এক সংবাদ বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন। গত ২১ নভেম্বর রাত সাড়ে ৮টায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীর সিলেটের বাসভবনে দৃস্কৃতিকারিদের মুহুর্মুহু ককটেল বিস্ফোরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ বিবৃতি দেন তিনি।

বিবৃতিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন একতরফাভাবে অনুষ্ঠিত করার মাধ্যমে আবারও জোর করে ক্ষমতা দখলের জন্য আইনশৃঙ্খলা বাহিনী, জনপ্রশাসন ও দলীয় সন্ত্রাসীদের সমন্বয়ে সেনাদল তৈরি করেছে বর্তমান ফ্যাসিষ্ট শাসকগোষ্ঠী। আর এজন্যই সারাদেশকে সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত করা হয়েছে। দেশের জনগণ এবং বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতাকর্মীদের ভয় পাইয়ে দিতে শুরু হয়েছে সন্ত্রাসী হামলা, মামলা, গুম, খুন ও গ্রেপ্তারের মতো নির্মম কর্মকাণ্ড।

তিনি বলেন, বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের বাড়িতে বাড়িতে হামলা ও বোমা বিস্ফোরণের কাপুরুষোচিত ও ন্যাক্কারজনক ঘটনা শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় আরিফুল হক চৌধুরীর বাসায় ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে। তবে সরকারকে বলতে চাই-এভাবে ভীতির পরিবেশ তৈরি করে আগামী নির্বাচন একতরফাভাবে করতে দিবে না দেশের জনগণ। জনগণের ক্ষমতাকে অস্বীকার ও জনদাবিকে অগ্রাহ্য করে বিশ্বের কুখ্যাত স্বৈরাচার’রাও নিজেদের পতন ঠেকিয়ে রাখতে পারেনি, আওয়ামী শাসকগোষ্ঠীও পারবে না। দেশে মানুষের ভোটাধিকার ও মৌলিক মানবাধিকার প্রতিষ্ঠার যে সংগ্রাম শুরু হয়েছে তাতে নামসর্বস্ব কতিপয় রাজনৈতিক দলকে নিয়ে আওয়ামী শাসকগোষ্ঠীর নির্বাচনী মাষ্টারপ্ল্যান তাসের ঘরের মতো ভেঙে পড়বে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ