1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর অনুমতি দলের কৌশলগত সিদ্ধান্ত: কাদের - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর অনুমতি দলের কৌশলগত সিদ্ধান্ত: কাদের

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৩২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দ্বাদশ জাতীয় নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর অনুমতি দলের প্রয়োজনে কৌশলগত সিদ্ধান্ত। সোমবার (২৭ নভেম্বর) শহীদ ডা.আলম খান মিলনের প্রতি শ্রদ্ধা জানানোর পর ওবায়দুল কাদের সাংবাদিকদের এ কথা জানান ৷ ঢাকা মেডিকেল চত্বরে মিলনের শহীদবেদিতে ফুল দিয়ে এ শ্রদ্ধা জানানো হয়৷

ওবায়দুল কাদের বলেন, দেশে গণজোয়ার তৈরি হয়েছে ৷ বিক্ষিপ্ত বোমাবাজি করে এই নির্বাচন বন্ধ করা যাবে না। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর অনুমতি দেওয়া প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, স্বতন্ত্র প্রার্থীর অনুমতি দলের প্রয়োজনে কৌশলগত সিদ্ধান্ত ৷ অপর এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ নয়,অপকর্মের জন্য বিএনপিই সঙ্গী খুঁজে বেড়াচ্ছে। আওয়ামী লীগের সঙ্গী দরকার নেই। আমাদের শক্তি জনগণ। আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি চোরাগুপ্তা হামলা করছে।

এরশাদের স্বৈরশাসন বিরোধী আন্দোলনে ১৯৯০ সালের ২৭ নভেম্বর ডা. আলম খান মিলন শহীদ হন ৷শহীদ ডা. আলম খান মিলন দিবসে ডা. মিলন চত্বরে সোমবার আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে শ্রদ্ধা জানানো হয় ৷এরপর দলের সহযোগী সংগঠনগুলোর পক্ষ থেকেও শহীদ ডা.আলম খান মিলনের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ