1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
সমঝোতা ছাড়াই ঘোষণা হতে যাচ্ছে জাপার প্রার্থী তালিকা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

সমঝোতা ছাড়াই ঘোষণা হতে যাচ্ছে জাপার প্রার্থী তালিকা

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৩০ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এবং প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের মধ্যে কোনো ধরনের সমঝোতা ছাড়াই ঘোষণা হতে যাচ্ছে দলটির চূড়ান্ত প্রার্থী তালিকা। আজ সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৪টার দিকে বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয় থেকে এই তালিকা প্রকাশ করা হবে। এদিকে নির্বাচনে যাওয়া না যাওয়া এবং মনোনয়ন সংগ্রহ নিয়ে তফসিল ঘোষণার পর থেকে নানা নাটকের জন্ম দিয়ে আলোচনায় রয়েছে দলটি।

জাতীয় পার্টির একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে, সোমবার দুপুর ১২টা পর্যন্ত কাদের-রওশনের মধ্যে কোনো ধরনের সমঝোতা হয়নি। ফলে রওশন এরশাদ, তার ছেলে ও অনুসারীরা এখন পর্যন্ত জাপা থেকে মনোনয়ন ফরম কেনেননি। এ নিয়ে দুই নেতা একাধিক বার দ্বন্ধ নিরসনে বসলেও কোনো সমঝোতা হয়নি।

রওশন এরশাদ রংপুর ৩ আসন থেকে তার ছেলে সাদকে প্রার্থী করতে চান অপরদিকে একই আসন থেকে মনোনয়ন ফরম কিনেছেন জাপা চেয়ারম্যান জি এম কাদের। এই আসনটি জাপার প্রয়াত চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের। ফলে এই আসনের দখল নিতে দুই নেতাই অনড়।

অপরদিকে জি এম কাদের জাপা থেকে বহিষ্কৃত মহাসচিব মশিউর রহমান রাঙ্গাসহ রওশন অনুসারীদের কোনোভাবেই মনোনয়ন ফরম দিতে রাজি নয়। কিন্ত রওশন তার অনুসারীদের রেখে নির্বাচনে অংশ না নেওয়ার বিষয়ে অনড়। তিনি এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের চেষ্টা করছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ