1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বিয়ের আগেই আদিত্য ও অনন্যার ‘হানিমুন’ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু

বিয়ের আগেই আদিত্য ও অনন্যার ‘হানিমুন’

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ২৯ 0 বার সংবাদি দেখেছে

বিনোদন ডেস্ক // গোপনে চুটিয়ে প্রেম করছেন বলিউড তারকা আদিত্য রায় ও অনন্যা পাণ্ডে। কিন্তু মুখে তা স্বীকার করছেন না। তবে তাদের একান্ত মুহূর্তের ছবিগুলো ঠিকই তাদের সম্পর্কের কথা জানান দেয়।

তবে এবার গোপনে নয়, সবার সামনেই উড়াল দিলেন অন্য দেশে। নতুন বছরটা একসঙ্গেই কাটাবেন তারা। বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন আদিত্য-অনন্যা।

এসময় অনন্যার পরনে ছিল শার্ট ও জ্যাকেট, সঙ্গে ঢিলেঢালা প্যান্ট। অন্যদিকে আদিত্যের পরনেও ছিল একই পোশাক। দুজনকে একান্ত সময় কাটাতে দেশের বাইরে উড়াল দিতে দেখেই নেটিজেনরা বলছেন, বিয়ের আগেই ‘হানিমুন’ সেরে নিচ্ছেন এ জুটি।

এদিকে কফি উইথ করণের এক এপিসোডে বন্ধু সারা আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন অনন্যা। যেখানে অনন্যার চর্চিত প্রেমে সিলমোহর দেন সারা। ওই অনুষ্ঠানেই বলে ফেলেন, অনন্যার কাছে নাইট ম্যানেজার (আদিত্য অভিনীত সিরিজ) রয়েছে, আমার নেই।

এসবের পর যখন তারা দুজন একসঙ্গে নতুন বছর উদযাপনের জন্য বিদেশে উড়াল দিলেন, তখন নেটিজেনরাও মেতে উঠলেন নানা মন্তব্যে।

গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। এই জল্পনার মাঝেই অনন্যার ২৫তম জন্মদিন উদযাপন করতে মালদ্বীপে উড়াল দিয়েছিলেন এই জুটি। মাসখানেক বাদে আবারও একান্ত সময় কাটাতে দেশ ছাড়তে দেখা গেল তাদের।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ