1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
৫৫ বছর বয়েসে জিতলেন মিসেস ইন্ডিয়া - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু

৫৫ বছর বয়েসে জিতলেন মিসেস ইন্ডিয়া

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ৭১ 0 বার সংবাদি দেখেছে

বিনোদন ডেস্ক // বয়স যে শুধু মাত্রই একটি সংখ্যা তা আরও একবার প্রমাণ হল। ‘মিসেস ইন্ডিয়া ওয়ান ইন আ মিলিয়ন’-এর মঞ্চে প্রতিষ্ঠিত হলো মানুষের ইচ্ছা শক্তি আর অদম্য পরিশ্রম। ৫৫ বছর বয়সী মডেল রুপিকা গ্রোভার জিতে নিলেন খেতাব ‘মিসেস ইন্ডিয়া ওয়ান ইন আ মিলিয়ন’। রূপিকা পেশায় একজন মডেল, অভিনেত্রী। সমাজের বাধাধরা নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে রুপিকার এই জয়ের চর্চা এখন সর্বত্র।

জম্মুতে জন্মগ্রহণ ও বেড়ে ওঠা রূপিকার। গ্ল্যামার ওয়ার্ল্ডের টানে ভূস্বর্গ ছেড়ে এসেছিলেন মুম্বাইতে। বিনোদন শিল্পের সঙ্গে যুক্ত হন। এমনকী সংসারও শুরু করে। রূপিকার দুই ছেলে রয়েছে। পশুদের নিয়েও কাজ করছেন রূপিকা দীর্ঘদিন, তাদের স্বাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিত করতে জুড়ে আছেন এলাকার একাধিক এনজিও-র সঙ্গে।

রণবীর সিং, অমিতাভ বচ্চনের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন রূপিকা। তবে ৫০ পেরিয়ে মিসেস ইন্ডিয়ার অংশ হওয়া নিসন্দেহে ছিল তার জন্য একটি সাহসী পদক্ষেপ। ফ্যাশন শো-তে অংশ নেওয়ার জন্য কঠিন প্রশিক্ষণও নিয়েছেন। কোরিওগ্রাফার সন্দীপ সোপারকার এবং ফ্যাশন ডিরেক্টর-প্যাজেন্ট প্রশিক্ষক কবিতা খারায়াত-সহ অভিজ্ঞ পরামর্শদাতাদের সাহায্যে নিজেকে প্রস্তুত করেছেন। নিজের কথা বলা, হাঁটা সমস্তটাই বদলে নিয়েছিলেন গত কয়েক মাসে। যা তার জয়ের পথকে শুধু প্রশস্তই করেনি, বাড়িয়েছে মনোবলও।

মিসেস ইন্ডিয়া ওয়ান ইন এ মিলিয়ন ২০২৩-এর মুকুট জেতার পাশাপাশি, রূপিকা ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল ক্লাসিক’, ‘ফিট ক্লাসিক’ এবং ‘ট্যালেন্টেড ক্লাসিক’-সহ একাধিক খেতাব জিতেছেন।

রূপিকার সৌন্দর্য প্রতিযোগিতায় মুকুট জয় নিঃসন্দেহে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে সব বয়সী নারীদের জন্যই। এটি প্রমাণ করে যে কঠোর পরিশ্রম, নিজের স্বপ্নে বিশ্বাস এবং একটি সাহসী পদক্ষেপ দিয়ে যে কেউ তাদের স্বপ্নকে বাস্তবে পরিণত করতে পারে। সঙ্গে তাঁর জয় বার্তা পাঠায় যে, সৌন্দর্য কোনও বয়স বা জায়গার সীমানা মানে না। সমাজের বাধাধরা নিয়মকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন রূপিকা গ্রোভারের মতো নারীরা বরাবরই।

সূত্র হিন্দুস্তান টাইমস

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ