1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরগুনায় শম্ভুর ২ নির্বাচনী ক্যাম্পে আগুন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি

বরগুনায় শম্ভুর ২ নির্বাচনী ক্যাম্পে আগুন

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ৪৬ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরগুনা-১ (সদর, আমতলী ও তালতলী) আসনের আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এঘটনায় নৌকার কোনো কর্মী হতাহত হয়নি।

শুক্রবার (৫ জানুয়ারি) ভোররাতে রাতে বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের রোডপোড়া বাজারে আওয়ামী লীগের ২টি নির্বাচনী ক্যাম্পে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বরগুনা পৌর শাখার সভাপতি ও নৌকার প্রচারণা কমিটির সদস্য সাগর কর্মকার বলেন, ভোররাতে নৌকা প্রতীকের অস্থায়ী নির্বাচনী অফিসে আগুন দেওয়া হয়। জেলা পুলিশের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিষয়টি নিশ্চিত করে ধীরেন্দ্র দেবনাথ শম্ভু মনোনীত প্রার্থীর নির্বাচনীয় প্রধান সমন্বয়কারী অ্যাডভোকেট এম মুজিবুর রহমান কিসলু বলেন, বরগুনা সদর উপজেলার রোডপারা বাজারে অবস্থিত নৌকা প্রতীকের ২টি নির্বাচনী ক্যাম্পে আগুন লাগায় দুর্বৃত্তরা।

অগ্নিসংযোগ করা দুটি ক্যাম্পের মধ্যে একটি ক্যাম্পের সাটার ভেঙে অগ্নিসংযোগ করা হয়। তবে এঘটনায় নৌকার কোনো কর্মী হতাহত হয়নি। স্থানীয় নেতাকর্মীদের বরাত দিয়ে তিনি আরও বলেন, প্রতিপক্ষরা প্রতিহিংসার কারণে এবং নৌকার বিজয় সুনিশ্চিত জেনেই এই ধরনের ঘৃণিত কর্মকাণ্ড ঘটিয়েছে।

সুশাসনের জন্য নাগরিক (সুজন) বরগুনা জেলা শাখার বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তফা কাদের বলেন, সাধারণ ভোটারদের মনে ভয়-ভিত্তি দেখানোর জন্যই অগ্নিসংযোগ করছে দুর্বৃত্তরা। তারা নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করতে চায়।

যারা এই ধরনের কর্মকাণ্ড করেছে তাদের শনাক্ত করে দেশের প্রচলিত আইনে আওতায় আনার জোর দাবি জানাচ্ছি। আমরা চাই বরগুনা দুটি আসনে শান্তিপূর্ণ এবং সুশৃঙ্খল পরিবেশে দল-মত নির্বিশেষে একটি গ্রহণযোগ্যমূলক নির্বাচন অনুষ্ঠিত হোক। বরগুনা -১ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৮৩ হাজার ৯১০ জন। এর মধ্যে নারী ২ লাখ ৪২ হাজার ১৬৬ ও পুরুষ ২ লাখ ৪১ হাজার ৭৪৪ জন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ