1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
প্রেমের জোয়ারে ভাসছে খুশি  - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি

প্রেমের জোয়ারে ভাসছে খুশি 

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪
  • ৩৪ 0 বার সংবাদি দেখেছে

বিনোদন ডেস্ক // বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের দুই মেয়ে জাহ্নভি কাপুর ও খুশি কাপুর। ধড়ক সিনেমার মাধ্যমে জাহ্নভি কাপুরের বলিউড অভিষেক আগেই হয়েছে। দীর্ঘ অপেক্ষার পর গত বছর ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় খুশি কাপুরের। এর মধ্যেই বলিপাড়া জোর গুঞ্জন সহ-অভিনেতা বেদাং রায়নার প্রেমে মজেছেন খুশি কাপুর।

জয়া আখতার নির্মিত ‘দ্য আর্চিস’ সিনেমা গেল বছরের ২২শে নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পায়। এ সিনেমায় খুশি অভিনয় করেন বেদাং রায়নার বিপরীতে।

জানা গেছে, ‘দ্য আর্চিস’ সিনেমার শুটিং সেট থেকে কাছাকাছি আসা শুরু খুশি-রায়নার। তবে ব্যক্তিগত সম্পর্কের দিকে এখন নজর দিতে চান না তারা। সম্পর্কের খবরটি প্রকাশ্যে আসুক সেটাও চাননি।

ঘনিষ্ঠ একটি সূত্রমতে, খুশি-বেদাং প্রেম করছেন এবং মাঝেমাঝেই ডেট করছেন। তারা পরস্পরের সঙ্গে কমফোর্ট। তারা নানা বিষয় নিয়ে একে-অন্যের সঙ্গে যুক্ত রয়েছেন। কিন্তু তারা তাদের প্রাইভেসি রক্ষা করতে চান। এর আগে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে খুশির সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্নের মুখে পড়েন বেদাং। কিন্তু তা অস্বীকার করে এ অভিনেতা বলেন, এ খবর সত্যি নয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ