1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মা হারালেন আরিফিন শুভ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
নড়াইলে সুলতান মেলার সমাপনী অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ায় হত্যার হুমকি নড়াইলে প্রতিযোগিতায় টিকতে না পেরে অস্তিত্ব সংকটে পড়েছে মৃৎশিল্প নড়াইলে মাইজপাড়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ৫ হাজার ২২ ভোটে চেয়ারম্যান হলেন সফুরা খাতুন বেলি  নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি

মা হারালেন আরিফিন শুভ

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
  • ৩০ 0 বার সংবাদি দেখেছে

বিনোদন ডেস্ক // অভিনেতা আরিফিন শুভ ছিলেন ভীষণ মা পাগল ছেলে। প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি তার মাকে নিয়ে নানান মুহূর্ত ভিডিওতে শেয়ার করেন। ভিডিও দেখেও মায়ের সাথে তার সম্পর্ক আঁচ করা যেতো।

বুধবার দিবাগত রাতে জানা গেল, আরিফিন শুভ’র মা খায়রুন নাহার মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে মৃত্যু হয় তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর।

আরিফিন শুভর মায়ের মৃত্যুর খবরটি জানিয়েছেন চিত্র নায়ক জায়েদ খান। তিনি বলেন, বুধবার রাত ১১টা ৫৫ মিনিটে রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুভর মা ইন্তেকাল করেছেন।

নায়কের পারিবারিক সূত্র এই তথ্য নিশ্চিত করে জানিয়েছে, গেল ২১ জানুয়ারি দুপুরে অসুস্থ হয়ে পড়েন খায়রুন নাহার। এরপর থেকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন তিনি।

মায়ের মৃত্যুতে তার আত্মার মাগফেরাত কামনায় আরিফিন শুভ দেশেবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বৃহস্পতিবার বাদ ফজর নামাজে জানাজা শেষে রাজধানীর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে আরিফিন শুভর মা খায়রুন নাহারকে শায়িত করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ