1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মাহফিলে গিয়ে ধর্ষণের শিকার কিশোরীর লাশ উদ্ধার, আটক ৩ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

মাহফিলে গিয়ে ধর্ষণের শিকার কিশোরীর লাশ উদ্ধার, আটক ৩

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৪৪ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // খাগড়াছড়ির দীঘিনালায় মাহফিলে গিয়ে ধর্ষণের শিকার কিশোরীর লাশ উদ্বার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ মার্চ) ভোরে দীঘিনালার ১ নম্বর মেরুং ইউনিয়নে রশিকনগর খেলার মাঠে এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এদিকে, ধর্ষণের পর শ্বাসরোধ করে ওই কিশোরীকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ।

এর আগে, গতকাল সোমবার রাতে মাহফিলের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর না ফেরায় এবং মাহফিলের মাইকে নিখোঁজ ঘোষণার পর স্থানীয়রা রশিকনগর খেলার মাঠে তার লাশ দেখতে পান। তার বাবা ঘটনাস্থলে গিয়ে মেয়ের এ অবস্থা দেখে পুলিশে খবর দেন।

পরে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে ৩ যুবককে আটক করে পুলিশ। কিশোরীর বাবা আব্দুস সোবহান মাহিন্দ্রা চালক রশিকনগর এলাকার স্থায়ী বাসিন্দা। আটক ব্যক্তিরা হলেন- একই গ্রামের ইয়াসিন, সোহাগ ও শুক্কর।

কিশোরীর বাবা আব্দুস সোবহান বলেন, আমার মেয়ে ৫০০ মিটার দূরে মাহফিল শুনতে সন্ধ্যা ৭টায় বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে আর বাড়ি ফেরেনি। পরে মাহফিলের মাইকে ঘোষণা শুনে গ্রামের খেলার মাঠে মেয়ের লাশ পড়ে থাকতে দেখেছি।

পারিবারিক শত্রুতা থেকে এ ঘটনা ঘটেছে। আটক ব্যক্তিদের সঙ্গে আমার মামলাও চলছে। তারাই এ ঘটনা ঘটিয়েছে। দেড় বছর আগে ওই পরিবারের ভয়ে আমার ২ মেয়ে পড়াশোনা বাদ দিয়েছিল। তবু আমার মেয়ের শেষ রক্ষা হলো না। আমি এর সুষ্ঠ তদন্ত ও বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক বলেন, এ বিষয়ে মামলার রুজুু চলমান। ঘটনাটি মধ্যরাতে ঘটেছে। পুলিশ লাশ উদ্ধারের পর স্থানীয় তথ্যের ভিত্তিতে তিনজনকে আটক করা হয়েছে। তাদের থানায় জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার মূল রহস্য বের করার চেষ্টা চলছে। প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ