1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনি, ২ যুবক নিহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনি, ২ যুবক নিহত

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ১৭ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // গাজীপুরের কাপাসিয়ায় গরুচোর সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নামিলা গ্রামের চাঁন মিয়ার বাড়িতে একজন ও একই ইউনিয়নের বড়িবাড়ি গ্রামের ধানক্ষেতে অপর একজন নিহত হন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

নামিলা গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যবসায়ী সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার রাত ২টার দিকে নামিলা গ্রামের মনির উদ্দিনের ছেলে মো. চাঁন মিয়ার বাড়িতে অজ্ঞাত পরিচয়ের কিাছু লোক গরু চুরির উদ্দেশে প্রবেশ করে।

এ সময় চাঁন মিয়া গরু চুরির বিষয়টি টের পেয়ে ডাকাডাকি শুরু করলে এলাকাবাসী গিয়ে ধাওয়া করে ঘটনাস্থলেই একজনকে ধরে ফেলে এবং গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মৃত্যুর আগে গণপিটুনিকালে তার নাম হৃদয় বলে জানিয়েছেন। কিন্তু বিস্তারিত পরিচয় জানায়নি। তার পরনে নীল শার্ট ছিল।

এ ছাড়া এলাকাবাসীর ধাওয়া খেয়ে পার্শ্ববর্তী বড়িবাড়ি গ্রামের ধানক্ষেতে লুকাতে গিয়ে পিছু নেওয়া উত্তেজিত এলাকাবাসী তাকে খুঁজে বের করে পিটুনি দেন। এতে ঘটনাস্থলে তিনিও মারা যান। তার নামপরিচয় কিছুই জানা যায়নি।

সিংহশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার পারভেজ গণমাধ্যমকে জানান, গরু চুরিরোধে এলাকায় গ্রামবাসী পাহারা বসিয়েছিল। বৃহস্পতিবার রাতে গাড়িতে করে একটি কৃষকের বাড়িতে গরু চুরি করতে কয়েকজন আসেন। পরে গ্রামবাসী গরু চুরির বিষয়টি টের পেয়ে তাদের দুইজনকে ধরে গণপিটুনি দেয়। এতে ২ জন নিহত হন। আরও চার—পাঁচজন গরু চোর পালিয়ে গেছে।

এ বিষয়ে জানতে কাপাসিয়া থানার ডিউটি অফিসার এসআই মো. আরিফ ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, গণপিটুনিতে গুরুতর আহত দুই যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি, বয়স হবে ২৮ থেকে ৩০ বছরের মতো। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ