1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
রূপগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
মেঘনায় অভয়াশ্রমে নিষেধাজ্ঞাকে পুঁজি করে হরিলুট, শেষ সময়েও চলছে অবাধে মাছ শিকার মুসাপুরে কিশোর গ্যাং লিডার মামুন ও সজীবের মাদক ব্যবসা রমরমা আব্দুল্লাহ হত্যা মামলার আসামী হামিদ আলী ফের বেপরোয়া নড়াইলের ফাজেল আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা নড়াইলের মাইজপাড়া ও কলোড়া ইউপির নির্বাচন সঠিকভাবে কর্তব্য-কর্ম পালন করার নির্দেশ এসপি বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসন্তানসহ মায়ের মৃত্যু লালমনিরহাটে হিট স্ট্রোকে অটোচালকের মৃত্যু নড়াইলে বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন মুসল্লিরা বিদ্যালয়ের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন সরবরাহ থাকলেও কমছে না সবজির দাম

রূপগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ৮২ 0 বার সংবাদি দেখেছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি // নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। আহতদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন-জাহিদ হাসান (৪০), তার স্ত্রী রুমা বেগম (২৭), মেয়ে লাবনী আক্তার জাহিদা (১১) ও ছেলে ইয়াসিন (৮)। এরমধ্যে জাহিদ হাসানের বাড়ি ফরিদপুর নগরকান্দা উপজেলায়। লাবনী স্থানীয় একটি স্কুলে ৫ম শ্রেণিতে ও ইয়াসিন ২য় শ্রেণিতে পড়ে।

দগ্ধ রুমা বেগম জানান, ৫তলা বাড়িটির নিচ তলাতে ভাড়া থাকেন তারা। কারখানায় চাকরি করে জীবন যাপন চলে। সকাল ৬টার দিকে রান্নাঘরে ঢুকে দিয়াশলাই জ্বালাতেই চুলা থেকে আগুন ছড়িয়ে পড়ে চারিদিকে। সঙ্গে সঙ্গে ফ্রিজ ও টেলিভিশন বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। তখন শরীরে আগুন ধরে যায়। এছাড়া ঘরে ঘুমিয়ে থাকা দুই সন্তান ও স্বামীর শরীরও ঝলসে যায়। তখন দৌঁড়ে সবাই বাসার বাইরে চলে আসেন। পরে তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করান।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন বিষয়ট নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, জাহিদের শরীরের ২৯ শতাংশ, রুমার ২৩, লাবনীর ২২ ও ইয়াসিনের ১০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের চারজনকেই ভর্তি রেখে চিকিৎসা করানো হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ